আপডেট : ৯ এপ্রিল, ২০১৮ ১৩:৪১

ফের বাসে গণধর্ষণ, আটক ৫

অনলাইন ডেস্ক
ফের বাসে গণধর্ষণ, আটক ৫

রাজধানীর অদূরে ধামরাইয়ে এক নারী পোশাক শ্রমিককে (১৮) চলন্ত বাসে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাসটির চালক, তার সহকারীসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। রোববার দিনগত রাত ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কচমচ এলাকায় এ ঘটনা ঘটে।

পরে সোমবার সকালে এ ঘটনায় মামলা রেকর্ড করে ওই ৭ জনকে গ্রেফতার দেখানো হয়েছে। তারা হলেন- বাসের চালক বাবু মল্লিক (২৪), তার সহকারী (হেলপার) বলরাম দাশ (২০), মকবুল (৩৮), আব্দুল আজিজ (৩০), সোহেল (২২), আমিনুল (১৭) ও সুজন (১৭)। চালক ও হেলপার ছাড়া বাকিরাও বিভিন্ন বাসের শ্রমিক।
ধামরাই থানার ওসি রেজাউল হক জানান, রাতে বাসের মধ্যে এক নারীর আর্তচিৎকার শুনে পথচারীরা পুলিশে খবর দেয়। পরে বাসটি ধাওয়া করে সাতজনকে আটক ও ওই তরুণীকে উদ্ধার করা হয়।

পরে স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই পোশাক শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।
তিনি আরও জানান, এ ঘটনায় দায়ের ধর্ষণ মামলায় রিমান্ড আবেদন করে দুপুরে আসামিদের আদালতে পাঠানো হবে।

ভুক্তভোগীর বরাত দিয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় সাহা  জানান, কারখানায় কাজ শেষে ধামরাইয়ের ইসলামপুর থেকে রাতে একটি যাত্রীবাহী বাসে বাসায় ফিরছিলেন ওই তরুণী। ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে ৫ যাত্রী ছাড়া সবাই নেমে যান।
এরপর হেলপার বাসের দরজা বন্ধ করে দেন এবং চালক বাসটি মহাসড়কে উদ্দেশ্যহীনভাবে চালাতে শুরু করেন। এ সময় ওই তরুণীকে চলন্ত বাসে পালাক্রমে ধর্ষণ করা হয়।

উপরে