আপডেট : ১৩ ফেব্রুয়ারী, ২০১৯ ২০:৪৯

প্রধান শিক্ষককে পেটালো স্কুলছাত্র!

অনলাইন ডেস্ক
প্রধান শিক্ষককে পেটালো স্কুলছাত্র!

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার একটি হাইস্কুলের প্রধান শিক্ষককে মারধর করার অভিযোগ উঠেছে অপু মিয়া নামে এক শিক্ষার্থীর বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে ইসমানিরচর উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে এই ঘটনা ঘটে।

অভিযুক্ত অপু উপজেলার ইসমানিরচর গ্রামের মৃত রাশেদ মিয়ার ছেলে ও বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে। অপুকে বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে, সোমবার বিদ্যালয় প্রাঙ্গণ থেকে অপু তালা ভেঙে এক ছাত্রের সাইকেল নিয়ে গেছে এমন অভিযোগের সত্যতা পেয়ে প্রধান শিক্ষক তাকে শাসন করতে যান। এ সময় অপু উল্টো শিক্ষকেই মরারধর করে।

ঘটনার পর দুপুরে ক্লাস বন্ধ রেখে শিক্ষার্থীরা মিছিল করতে চাইলে স্কুলের পরিচালনা কমিটির সভাপতি কলাপসেবল গেট আটকে দেন। এ সময় শিক্ষার্থীরা বিদ্যালয় ভবনের দ্বিতীয় তলায় উঠে অপুর বিচার চেয়ে শ্লোগান দিতে থাকে। পরে গজারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা গিয়ে পরিস্থিতি শান্ত করন। 

বিদ্যালয়ের সহাকারী প্রধান শিক্ষক মাসুদ রানা জানান, এর আগে অপুর বিভিন্ন অপকর্মের প্রতিবাদ করায় কয়েকদিন আগে তার বাড়ির সামনে বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করা হয়। এছাড়াও অপকর্মের প্রতিবাদ করায় একাধিক ছাত্র ও শিক্ষককে ছুরি দেখিয়ে ভয় দেখিয়েছে অপু। অপুর বিরুদ্ধে ইভটিজিংয়েরও অভিযোগ রয়েছে। 

এ বিষয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. হাফিজ সরকার জানান, কমিটির সদস্যরা বসে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবো। 

উপরে