আপডেট : ২৩ ফেব্রুয়ারী, ২০১৯ ১৫:৪২

নেট দুনিয়ায় প্রিয়াংকার যে ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক
নেট দুনিয়ায় প্রিয়াংকার যে ছবি ভাইরাল

প্রায় তিন মাস হতে চলছে বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের রাজকীয় বিয়ের। সময় যতই যাক না কেন তাদের বিয়ের আলচোনা থামছেই না। সম্প্রতি ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে আয়োজিত বিয়ের নতুন ছবি প্রকাশের পর ফের নাতুন করে আলোচনায় তারা ।

সম্প্রতি প্রিয়াংকা চোপড়ার হলদি অনুষ্ঠানের বেশ কয়েকটি অদেখা ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ পেয়েছে । ছবিগুলো ভক্তদের নজর কেড়েছে।

একটি ছবিতে দেখা যাচ্ছে, হলদি অনুষ্ঠানে প্রিয়াংকা ও নিক পা মেলাচ্ছেন। দুজনই পরেছিলেন সাদা পোশাক আর তারা ঢোলের তালে নাচছিলেন। আরেকটি ছবিতে দেখা যায়, শান্ত হয়ে বসে আছেন নিক, আর তার মুখে-হাতে হলদি মাখিয়ে দিচ্ছেন প্রিয়াকার আত্মীয়রা। তবে একটি ছবি দর্শকের মনোযোগ কেড়েছেওড়না দিয়ে ঘোমটা টানা প্রিয়াংকা চোখ মারছেন।

গত ১ ও ২ ডিসেম্বর হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় প্রিয়াংকা ও নিকের। সেই থেকে তারা ভক্তদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। খ্রিস্টান রীতির বিয়েতে প্রিয়াংকা পরেছিলেন রালফ লরেনের ৭৫ ফুট দীর্ঘ ঘোমটার পোশাক।

এদিকে শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াংকা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা অভিনেত্রী জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ।

উপরে