আপডেট : ১৪ ফেব্রুয়ারী, ২০১৮ ১১:৪২

হাসান সরকার দুই দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক
হাসান সরকার দুই দিনের রিমান্ডে

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের জামিন আবেদন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ড দিয়েছেন গাজীপুরের একটি আদালত।

গত ৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় নিজের প্রতিষ্ঠিত একটি এতিমখানা মাদরাসা থেকে হাসান সরকারকে গ্রেফতার করে পুলিশ। পরে টঙ্গী মডেল থানায় পুলিশের দায়ের করা একটি মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মঙ্গলবার মামলার ধার্য তারিখে সকাল ৯টায় তাকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে গাজীপুর কোর্ট হাজতে আনা হয়। বেলা সাড়ে ১১টায় তাকে আদালতে হাজির করে পুলিশ। এসময় হাসান সরকারসহ মামলার ৭ আসামির উপস্থিতিতে তাদের ১০ দিনের রিমান্ড ও জামিনের শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শহীদুল ইসলাম সাবেক এমপি হাসান উদ্দিন সরকারসহ সকল আসামির জামিন নামঞ্জুর করেন এবং প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। হাসান উদ্দিন সরকারের পক্ষে গাজীপুর বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মঞ্জুর মোর্শেদ প্রিন্স, বারের সাবেক সভাপতি সিনিয়র আইনজীবী শহীদুজ্জামান।

হাসান উদ্দিন সরকারের আইনজীবী গাজীপুর বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মঞ্জুর মোর্শেদ প্রিন্স বলেন, হাসান উদ্দিন সরকার একজন বীরমুক্তিযোদ্ধা ও বয়স্ক প্রবীন রাজনীতিক। গাজীপুরে অর্ধশতাদিক শিক্ষা প্রতিষ্ঠান গড়াসহ জেলায় তার অনেক অবদান রয়েছে। তাকে রাজনৈতিক কারণে হয়রানির উদ্দেশ্যেই মিথ্যা সাজানো ঘটনার মামলায় আসামি করা হয়েছে। আমরা উচ্চ আদালতে তার জামিন আবেদনের প্রক্রিয়া শুরু করেছি।

উপরে