আপডেট : ২৩ এপ্রিল, ২০১৮ ১৪:১৮

জিসিসি নির্বাচনে সেনাবাহিনী চায় বিএনপির হাসান উদ্দিন

অনলাইন ডেস্ক
জিসিসি নির্বাচনে সেনাবাহিনী চায় বিএনপির হাসান উদ্দিন

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনের সাতদিন আগে থেকে প্রতিটি ভোটকেন্দ্রে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানিয়ে বিএনপির মেয়র প্রার্থী মো. হাসান উদ্দিন সরকার বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে বিএনপি তথা ২০ দলীয় ঐক্যজোটের ধানের শীষ প্রতীকের নেতাকর্মী ও সমর্থকদের অহেতুক মিথ্যা মামলা দিয়ে যেন হয়রানি না করা হয়।সোমবার (২৩ এপ্রিল) দুপুরে তার বাসভবন চত্বরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

 হাসান উদ্দিন বলেন, নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদেরকে দৃশ্যমানভাবে নাম ও র‌্যাঙ্ক ব্যাচসহ ইউনিফর্ম পরে দায়িত্ব পালন করতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সদস্য সাদা পোশাকে দায়িত্ব পালন করতে পারবেন না। সব সংবাদমাধ্যমে প্রচার-প্রচারণায় নির্বাচন অংশগ্রহণকারী প্রতিটি দল ও প্রার্থীর ক্ষেতে সমান সুযোগ নিশ্চিত করতে হবে। সংবাদমাধ্যম কর্মীদের ভোটকেন্দ্রে প্রবেশাধিকার দিয়ে নির্বিঘ্নে সংবাদ সংগ্রহের ব্যবস্থা নিশ্চিত করতে হবে।
 
এসময় উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও ফজুলুল হক মিলন, সাধারণ সম্পাদক সায়েদুল আলম বাবুল, নির্বাহী কমিটির সদস্য মাজহারুল হক, শ্রমিক দলের কেন্দ্রিয় কার্যকারী সভাপতি সালা উদ্দিন সরকার, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মো. সোহরাব উদ্দিন, হেফাজত ইসলামের যুগ্ম-সম্পাদক হেলাল উদ্দিন প্রমুখ।

উপরে