আপডেট : ২৫ এপ্রিল, ২০১৮ ১৬:৩৪

হাসান সরকারের কাছে নৌকায় ভোট চাইলেন জাহাঙ্গীর

অনলাইন ডেস্ক
হাসান সরকারের কাছে নৌকায় ভোট চাইলেন জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের কাছে নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। তিনি নৌকা প্রতীকে হাসান উদ্দিন সরকারের ব্যক্তিগত ভোটটি দেয়ার আহ্বান জানিয়েছেন।

বুধবার (২৫ এপ্রিল) দুপুরের নগরীর ছয়দানা এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ আহ্বান জানান আওয়ামী লীগের ওই মেয়র প্রার্থী।

জাহাঙ্গীর আলম বলেন, যারা সাবেক এমপি আহসান উল্লাহ মাস্টারকে খুন করেছে তাদের পরিবারের সদস্যরা আজ জনগণের কাছে ভোট চাইছে। হাসান উদ্দিন সরকার শুধু বিএনপির প্রার্থীই নন। তিনি আগে-পরে অনেক ধরনের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তার বয়স হয়েছে। তার নিজের স্বাস্থ্যসেবা নেয়া উচিত।

তিনি অভিযোগ করে বলেন, সিটি করপোরেশন নির্বাচন স্থানীয় সরকার নির্বাচন। আওয়ামী লীগ তথা ১৪ দল এই নির্বাচন স্থানীয়ভাবে করতে চায়। বিএনপির দলবাজিতে দেশের বিভিন্ন স্থান থেকে জ্বালাও-পোড়াও মামলার আসামিরা নির্বাচন উপলক্ষে গাজীপুরে ঢুকেছে। এটা অত্যন্ত লজ্জাজনক।

জাহাঙ্গীর আলম বলেন, স্থানীয় নির্বাচন স্থানীয়রা করবে। স্থানীয় সমস্যা স্থানীয়ভাবে সমাধান করতে হবে। গণতন্ত্র চর্চার স্বার্থে একই মঞ্চে, একই গাড়িতে, একই পথসভায় আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণ চালাতে ইচ্ছুক।

তিনি বলেন, বিএনপির মেয়র অধ্যাপক আবদুল মান্নান দুই বছর দায়িত্ব পালন করেও নগরীর জন্য কোনো মাস্টারপ্ল্যান করতে পারেননি। এলাকার উন্নয়ন করতে পারেননি। তারা শুধু রাজনীতি এবং আওয়ামী লীগকে কীভাবে ছোট করা যায় সেই কৌশলগুলো প্রয়োগ করেছে।

জাহাঙ্গীর আলম বলেন, গত নির্বাচনে জনগণ বিএনপিকে ভোট দিয়েছে। মেয়র নির্বাচিত হওয়ার পর সরকারও সহযোগিতা করেছে। অথচ নগরজুড়ে দুর্বল ড্রেনেজ ব্যবস্থায় জলাবদ্ধতা, যত্রতত্র ময়লা-আবর্জনা। বর্তমান সিটি মেয়র জনগণকে নিয়ে কোনোদিন আলোচনাও করেনি।

দল, মত নির্বিশেষে জাহাঙ্গীর আলম সকলের কাছে ভোট চেয়ে বলেন, আওয়ামী লীগের পক্ষে নারী-পুরুষ সকলে ঐক্যবদ্ধ হয়ে নিজেরাই নির্বাচনী কমিটি গঠন করে নৌকা প্রতীকের পক্ষে প্রচার-প্রচারণা চালাচ্ছে।

উপরে